আজ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং

সাংবাদিক নেতা থেকে চেয়ারম্যান প্রার্থী ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :

সাংবাদিক নেতা থেকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীর ঘোষণা দিলেন ঢাকার ধামরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আমাদের সময় পত্রিকার ধামরাই প্রতিনিধি সাংবাদিক মোঃ বাবুল হোসেন। তিনি উপজেলার কুশুরা ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করতে ইচ্ছা পোষন করেছেন।

রবিবার (০৩ অক্টোবর) বিকেলে ধামরাই প্রেসক্লাবে সাংবাদ সম্মেলন করেন তিনি এই চেয়ারম্যান প্রার্থীর ঘোষণা দেন।

এর আগে ধামরাই আওয়ামী লীগের সিনিয়র নেতাকর্মীদের তিনি এবিষয়ে সাথে কথা বলেন।

চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক বাবুল হোসেন বলেন, আমি উপজেলার কুশুরা ইউনিয়নের সন্তান। দীর্ঘদিন ছাত্র লীগ রাজনীতির সাথে জড়িত ছিলাম। আমাকে দল থেকে মনোনয়ন দিলে কুশুরা ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

আমি যেহেতু মাদকের সাথে জড়িত নই।তাই আমার ইউনিয়নে কোন মাদকসেবি থাকবে না। যত ধরনের সুযোগ সুবিধা আছে তা ইউনিয়ন বাসীকে দেওয়ার চেষ্টা করবো আমি।

পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান বলেন, সকল সাংবাদিক, নেতাকর্মী ও এলাকাবাসীর একযোগে কাজ করলে বাবুর হোসেন অবশ্যই জয় লাভ করবেন। কোন বাধা বিপত্তি সৃষ্টি হলে সকলেই মিলে তার প্রতিহত করবো।

বর্তমান এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ ও সাবেক এমপি এম এ মালেক দুই জনের বাড়িই কুশুরা ইউনিয়নে। বাবুলকে দল থেকে মনোনয়ন দিলে আরো উন্নয়ন হবে।

সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, ধামরাই সরকারি কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিস উর রহমান স্বপন, সাবেক সভাপতি আব্দুর রশিদ তুষার, নয়া দিগন্তের নবীন চৌধুরীসহ ধামরাই প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ